গোলাপগঞ্জ পৌরসভা নির্বিচনে চশমা প্রতিকে ভোট দিতে প্রতিবন্ধী ছেলেকে নিয়ে অনুরোধ সংরক্ষিত ১ নং ওয়ার্ডের প্রার্থী স্বপ্না খাতুনের

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে সংরক্ষিত ১নং (১,২,৩) ওয়ার্ডের চশমা প্রতিকের প্রার্থী স্বপ্না খাতুন প্রথিবন্ধী ছেলেকে নিয়ে

শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারনায় ব‍্যস্ত সময় অতিবাহিত করছেন। প্রচারণার এক ফাকেঁ কথা হয় “ডেইলি বাংলা খবর” গোলাপগঞ্জ প্রতিনিধির সাথে। একান্ত আলাপচারিতার ফাকেঁ প্রতিবন্ধী ছেলে সংরক্ষিত ১নং( ১,২ ও ৩ ) ওয়ার্ডের নারী কাউন্সিলর স্বপ্না খাতুনের চশমা প্রতিকে ওয়ার্ডবাসীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

স্বপ্না খাতুন একান্ত আলাপচারিতায় ” ডেইলি বাংলা খবর ” কে বলেন ২০০২ সালে পৌরসভার প্রথম নির্বাচনে সংরক্ষিত ১ নং ( ১,২,ও ৩) ওয়ার্ডবাসী আমাকে বিপুলভোটে বিজয়ী করেছিল। আমি বিজয়ী হওয়ার পর সংরক্ষিত ১ নং(১,২,৩ ) ওয়ার্ডবাসীর জন্য সাদ্যমত কাজ করেছি।

তিনি বলেন বিগত নির্বাচনেও আমাকে জনগন ১০১৫ টি ভোট দিয়েছে। মাত্র ৬৭টি ভোটে আমি পরাজিত হই। আমার প্রায় ১০০ থেকে ১৫০ টি ভোট নষ্ট হয়েছিল, আমার ভাগ্যে সহায় ছিলনা তাই আমি সংরক্ষিত ১ নং ওয়ার্ডবাসীর বিজয় সুনিশ্চিত করতে পারিনি। অতীতে সংরক্ষিত ১নং (১,২,৩)ওয়ার্ডবাসী যেভাবে আমাকে সাহায্য সহযোগিতা করেছিলেন এই নির্বাচনে একইভাবে আমার পাসে তথা (চশমা মার্কার) পাসে থেকে চশমা মার্কার বিজয় সুনিশ্চিত করবেন বলে আমার বিশ্বাস রয়েছে।ইনশাআল্লাহ।

Related posts

Leave a Comment