সিলেটের এমসি ও সরকারি কলেজে ছাত্রদলের নতুন কমিটি

তোফায়েল আহমদ খান:: সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজ ও সরকারি কলেজ ছাত্রদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার দুই কলেজের ২১ সদস্যবিশিষ্ট পৃথক কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান। এই দুই কলেজেই দীর্ঘদিন ধরে কমিটিহীন ছিলো ছাত্রদল।

নতুন কমিটির নেতৃবন্দরা হলেন-

এমসি কলেজ:

আহবায়ক- সজিব আহমেদ, সদস্য সচিব- মোহাইমিনুল হক তপু। যুগ্ম আহবায়ক-সেলিম আহমদ সাগর, মো. সাব্বির হোসেন, ওয়াহিদ করিম অভি, সৈয়দ দিহান আহমদ, আজহারুল ইসলাম ছামি, এ কে রাশেদ, রাজীব হোসেন, হাকিম আহমদ সুজন ও ফুহাদ আহমদ।

সদস্য- এইচ এম কামাল হোসেন, জাকির হোসেন চৌধুরী, সাজ্জাদুর রহমান সালমান, আলমগীর হোসেন রাজু, ইয়াকিন ইসলাম চৌধুরী নাহিদ, আব্দুল কাদির মিলন, সায়েব খান, জামিল আহমদ চৌধুরী ও হিফজুল রহমান নাহিদ।

সরকারি কলেজ:

আহবায়ক- তানভীর আহমদ খান এবং সদস্য সচিব- ইমরান হোসেন রাসেল, যুগ্ম আহবায়ক- আব্দুর রাকিব, জুয়েল আহমদ লস্কর, জুবায়ের আহমদ রনি, জুবায়ের আহমদ শিপু, শাহাজাদা কামরুল, মো. আমান উদ্দিন, ইসহাক আহমেদ মান্না, তানভীর আহমদ রাফি ও হাসানুজ্জামান নাহিদ।

সদস্য- ইমন আহমদ মুন্না, শিমুল আহমদ, সুজন দে, শিপলুজ্জামান, মিজান উদ্দিন, আহমদ আলী মুন্না, নাঈম ইসলাম, মতিউর রহমান মিজান, মিনহাজ উদ্দিন ও তাছবির আহমেদ চৌধুরী।

Related posts

Leave a Comment